ঢাকা

The Date Here

প্রচ্ছদ

/

জাতীয়

বিএনপি এদেশের মানুষের জন্য কিছুই করেনি, লুটেপুটে খেয়েছে

এস,এম,জাহাঙ্গীর কবির 6 months ago


এস, এম,জাহাঙ্গীর কবির 
বিএনপি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কিছু করেনি। শিল্প কারকানা, যোগাযোগ, বিদ্যুত কিছুই করেনি।  স্বাধীনতা বিরোধী শক্তিকে সাথে নিয়ে এদেশটাকে তারা লুটেপুটে খেয়েছে।
বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের যোগাযোগ, বিদ্যুত, বন্দর, শিল্প কারখানা ও মানবসম্পদ উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের কাছে উদীয়মান অর্থনীতির দেশ এর স্বীকৃতি পেয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট ২ আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ তন্ময়  শুক্রবার বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ও খানপুরে বিভিন্ন নির্বাচনী পথসভায় এসব কথা বলেছেন।

তিনি বলেন, জিয়াউর রহমান জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে সপরিবার হত্যার সাথে জড়িত ছিলেন। শুধু তাই নয় তিনি বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনর্বাসিত করেছেন। তাদের বাঁচাতে  ইনডেমনিটি অধ্যাদেশ দিয়েছিলেন। সামরিক শাসন ও স্বেরাচারী সরকার প্রতিষ্ঠা করে তিনি শত শত মুক্তিযোদ্ধা  ও সামরিক কর্মকর্তাদের হত্যা করেছেন। নিয়তির নিষ্ঠুর পরিহাস, শেষ পর্যন্ত তার সৈনিকেরাই তাকে হত্যা করেছে। বেগম খালেদা জিয়া ১৯৯১ সালে বিএনপিকে সরকারে আনতে স্বাধীনতা বিরোধী জামাতকে প্রতিষ্ঠিত করেছেন এবং ২০০১ সালে তাদের সাথে জোট করে সরকার গটন করেছেন।  ২০০৯ সালে বাংলার মানুষ তাদের প্রত্যাক্ষান করেছে।

শেখ তন্ময় বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি, তাদের দোসর ও পৃষ্ঠপোষকদের বঙ্গবন্ধুর বাংলাদেশে ঠাঁই হবে না। বিএনপি নির্বাচনকে বয় পায়। তারা সন্ত্রাস নৈরাজ্য করে দেশকে অস্থিতিশীল করতে চায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়।  আমরা জনগনকে সাথে নিয়ে তাদের প্রতিহত করবো।

তিনি আরও বলেন, ৭ জানুয়ারীরী আনন্দমুকর শান্তিপূর্ণ ভোট হবে।  দল মত নির্বিশেষে ভোটাররা ভোটকেন্দ্রে যাবেন। আওয়ামী লীগের কর্মী সমর্থকরা নৌকায় ভোট দেবেন। অন্যরা তাদের ইচ্ছা খুশীমতো ভোট দিবেন।

এসব পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দলের নির্বাচন পরিচালনা জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব নকিব নজিবুল হক, তথ্য গবেষণা সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া উপ-কমিটির আহ্বায়ক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন,  বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রব, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরদার আল নাহিয়ান ওশান, জেলা যুবলীগের সদর উপজেলা আহ্বায়ক লিটন সরকার, ষাটগম্বুজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. নূর মোহম্মদ, সাধারণ সম্পাদক আবুল কালাম মোল্লা, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকির ফহম উদ্দিন, সাধারণ সম্পাদক ইমরান শেখসহ সংশ্লিষ্ট এলাকার দলের তৃণমূল নেতা ও জনপ্রতিনিধিরা।

এস,এম,জাহাঙ্গীর কবির

এই সম্পর্কিত আরও খবর